রবিবার, ১৪ অগাস্ট ২০২২ | ৩০ শ্রাবণ ১৪২৯

আমার গ্রাম-আমার প্রাণের পক্ষ থেকে প্রতিবন্ধী মহিলাকে হুইল চেয়ার প্রদান



সেচ্ছাসেবী সংগঠন ‘আমার গ্রাম, আমার প্রাণ’ এর মানবিক কার্যক্রমে অংশ হিসেবে সহায়তা দেওয়া হয়েছে এক নিরন্ন পরিবারের প্রবীণ নারীকে। শারীরিক প্রতিবন্ধী এই নারীর চলাচলের জন্য একটি হুইল চেয়ার হস্তান্তর করেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী।

এ সময় সিনিয়র সাংবাদিক হুমায়ূন রশিদ চৌধুরী, শাহ মুজিবুর রহমান জকন, উজ্জ্বল মেহেদী, কবির আহমদ , খালেদ মেহেদীসহ কার্যক্রমের প্রধান সমন্বয়ক ও সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক খালেদ আহমদ উপস্থিত ছিলেন। রোববার (২৪ জুলাই) বিকেলে সিলেট প্রেসক্লাবের সামনে নগরীর জালালাবাদ আবাসিক এলাকায় বসবাসকারী শারিরীক প্রতিবন্ধী বৃদ্ধা আমেনা খাতুনের কাঙ্খিত চিয়ার গাড়ি (হুইল চেয়ার) হস্তান্তর করা হয়। ভিক্ষাবৃত্তি করে সংসার চালান আমেনা খাতুন। বয়সেরভারে এখন আর চলাচল করতে পারেন না।ফলে তার রোজগারও কমে যায়। এক জায়গায় বসে থাকেন সারাদিন। তার এক ছেলেও শারীরিক প্রতিবন্ধী।

তার কষ্টের কথা শুনে একটি হুইল চেয়ার প্রদানের উদ্যোগ নেন সংগঠনের প্রধান নির্বাহী সাংবাদিক খালেদ আহমদ।

রোববার প্রতিশ্রুত হুইল চেয়ারটি বৃদ্ধা মহিলার কাছে হস্তান্তর করতে পেরে তিনি মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেছেন। মহিলাও এটি পেয়ে খুশি বলে জানান। তিনি যাদের সহযোগিতায় হুইল চেয়ারটি পেয়েছেন তাদের সবার মঙ্গল কামনা করে দোয়া করেছেন।

সংবাদটি শেয়ার করুন