বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ | ২৭ শ্রাবণ ১৪২৯

শান্তিগঞ্জে এফআইভিডিবি’র সহযোগিতায় বন্যার্থদের মাঝে কনর্সান ওয়াল্ডওয়াইডে’র ত্রাণ সামগ্রী বিতরণ 



সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক, জয়কলস ও পাথারিয়া ইউনিয়নের ৫ হাজার বন্যা দুর্গত হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। 
শুক্রবার (২৪ জুন) বিকাল ৪টায় বন্যা দূর্গতদের জন্য জরুরি সহায়তা প্রকল্পের আওতায়, কনর্সান ওয়াল্ডওয়াইড’র সহযোগিতায় ও শান্তিগঞ্জ  এফআইভিডিডিবি’র বাস্তবায়নে, শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক, জয়কলস ও পাথারিয়া ইউনিয়নের ৫ হাজার বন্যা দুর্গত হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।
ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন কালে উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা সহকারি কমিশনার(ভূমি) সকিনা আক্তার, জয়কলস ইউপি চেয়ারম্যান মো. আব্দুল বাছিত সুজন, কনর্সান ওয়াল্ডওয়াইডের প্রতিনিধি জিল্লুর রহমান চৌধুরী, এফআইভিডিবি’র প্রতিনিধি ফখরুল ইসলাম চৌধুরী, দেলোয়ার হোসেন, বজলুর রহমান, ছয়ফুল ইসলাম চৌধুরী, এফআইভিডিবি’র অন্যান্য কর্মকর্তা কর্মচারী বৃন্দ প্রমুখ।
পরিশেষে জয়কলস ইউনিয়নের কাকিয়ারপাড়স্থ বন্যা দুর্গতদের মাঝে ১০ কেজি চাল, ১ লিটার ভোজ্যতেল, ২ কেজি মসুর ডাল, ১ কেজি লবন, ১ কেজি বুটের ডাল, ৪ কেজি চিড়া, ২ কেজি চিনি ও ১৪০পিস পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়।
কনর্সান ওয়াল্ডওয়াইডের প্রতিনিধি জিল্লুর রহমান চৌধুরী জানান, শান্তিগঞ্জ উপজেলার বেশী পরিমান বন্যা দূর্গত এলাকা হিসাবে ৩টি ইউনিয়নে আমরা ৫ হাজার পরিবারকে নির্বাচিত করে ত্রান বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছি। আগামীতে আরো ২/৩টি ইউনিয়নকে ত্রাণ বিতরণের অন্তর্ভুক্ত করা হবে।
সংবাদটি শেয়ার করুন