রবিবার, ১৪ অগাস্ট ২০২২ | ৩০ শ্রাবণ ১৪২৯

শান্তিগঞ্জে বানভাসি মানুষের পাশে থানার ওসি মোঃ খালেদ আহমদ চৌধুরী



জেলার শান্তিগঞ্জ উপজেলায় ভয়াবহ বন্যা আক্রান্ত জনগণের পাশে দাঁড়িয়েছেন থানার পুলিশের সদস্যরা।  বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম-বার’র নির্দেশে পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) প্রত্যক্ষ তত্ত্বাবধানে সুনামগঞ্জের শান্তিগঞ্জ থানার ও‌সি মোঃ খালেদ আহমদ চৌধুরীর নেতৃত্বে ও পুলিশের সদস্যরা কয়েকদিন ধরে সর্বোচ্চ আন্তরিকতার সাথে সাধারণ মানুষকে পানিবন্দি অবস্থা থেকে উদ্ধার অ‌ভিযান করে নিরাপদ আশ্রয় কেন্দ্রে পৌঁছে দিচ্ছে। সেইসঙ্গে ও‌সির নিজ অর্থায়নে শুক‌নো ত্রান সামগ্রী ও চাল, ডাল, মুড়ি,গুড়,চিড়া সহ থানার  ম্যাচে রান্না করা বোনা খিচুড়ি বন্যার্তদের মধ্যে খাবার বিতরণ ক‌রেন।

এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রা‌তে ও বুধবার দুপুরে শান্তিগঞ্জ থানার ও‌সি মোঃ খালেদ আহমদ চৌধুরীর নেতৃত্বে শান্তিগঞ্জ উপজেলার থানা প্রাঙ্গণ, টেক্সটাইল আশ্রয় কেন্দ্র, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স আশ্রয় কেন্দ্র, আরফান আলী মন্সী বৈঠকখানা সহ প্রায় দেড় হাজার মানুষের মধ্যে চাল,ডাল,মুড়ি,গুড়,চিড়া সহ থানা ম্যাচে রান্না করা বোনা খিচুড়ি খাবার বানভা‌সি মানুষ‌দের মা‌ঝে বিতরণ করেন।  আশেপাশের পানিবন্দি মানুষের মধ্যে নিয়‌মিত তৈরি করা খাবারের প্যাকেট ক‌রে বানভা‌সি বাসাবা‌ড়ি গি‌য়ে তার নিজ হা‌তে নৌকা দি‌য়ে পৌ‌ছে দি‌চ্ছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোঃ খালেদ আহমদের নেতৃত্বে উপজেলার এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রসহ বন্যার্ত মানুষের মাঝে শুকনা  খাদ্য এবং ত্রাণ সামগ্রী ও রান্না করা বোনা খিছু‌ড়ি বিতরণ করেন।  পুলিশের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে শান্তিগঞ্জে বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন। নিয়মিত আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি বন্যা দুর্গত মানুষের জন্য জেলা পুলিশের খাদ্য ও ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

এদিকে বুধবার ( ২২ জুন) দুপুরে শান্তিগঞ্জ উপজেলার টেক্সটাইল ইন্সটিটিউটে বন্যাকবলিত আশ্রয় কেন্দ্রে ৬ শত জন বন্যার্ত মানুষের মাঝে রান্না করা খাবার ও শুকনো এাণ (খাদ্য) সামগ্রী বিতরণ করেন সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ মফিজ উদ্দিন আহমেদ পিপিএম,বিপিএম।

এসময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ এর অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার, মোঃ নুরুল ইসলাম, সিলেট জেলা পুলিশ সুপার জেদান আল মুসা, সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ , অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ জয়নাল আবেদীন , সিলেট রেঞ্জের সহকারী পুলিশ সুপার বায়েজিদ আহমেদ, শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ খালেদ চৌধুরী, শান্তিগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী মোঃ জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, সাংবাদিক নাহিদ আহমদ, নোহান আরেফীন নেওয়াজ ও বিভিন্ন স্তরের পুলিশ কর্মকর্তা সহ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন