মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২ | ১৯ আশ্বিন ১৪২৯

শান্তিগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প



জেলার শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দুর্বাকান্দা, উলারভিটা, শ্যামনগর, মৌখলা গ্রামে বন্যার্থ লোকজনদের মাঝে এই ক্যাম্পের আয়োজন করা হয়।

জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম-এর উদ্যোগে শান্তিগহ্জ থানা পুলিশের সহযোগিতায় এই সেবা দেয়া হয় এবং দুস্থদের মাঝে বিনা মুল্যে ঔষধ বিতরণ করা হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্প দুস্থদের মাঝে ফ্রি চিকিৎসা প্রদান করেন মেডিকেল অফিসার পুলিশ হাসপাতাল, সুনামগঞ্জ ডাঃ মিজানুল হাসান, শান্তিগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ এস এম ফজল ই রাব্বী সরকার, মেডিকেল অফিসার ডাঃ সানজিদা সিকদার, সিনিয়র স্টাফ নার্স মোঃ সাব্বির আহমদ।

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জের জগন্নাথপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শুভাশীষ ধর, শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ খালেদ চৌধুরী, সুনামগঞ্জ পুলিশ হাসপাতালের ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) নাজিম উদ্দিন,উপ পরিদর্শক(এসআই) অনুপম দেবনাথ, ইউপি সদস্য সাইদুর রহমান প্রমুখ।

সার্বিক সহযোগিতায় ছিলেন  শান্তিগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. খালেদ চৌধুরী।  তিনি জানান, শান্তিগঞ্জ থানা এলাকার পশ্চিম বীরগাঁও ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষক ও অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সেবা প্রদান ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন