বুধবার, ২৯ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

শেখ হাসিনা আছেন বলেই সুনামগঞ্জে এতো উন্নয়ন সম্ভব হচ্ছে: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান



পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বাংলাদেশ গত বারো তেরো বছরে অনেক  এগিয়েছে, পাশাপাশি আমুল বদলে গেছে সুনামগঞ্জ জেলা। এখানে মেডিকেল কলেজ হাসপাতাল হচ্ছে, সুনামগঞ্জের ছাতকের গোবিন্দগঞ্জ থেকে রেল লাইন ময়মনসিংহ পর্যন্ত সম্প্রসারিত করা হবে। হাওর উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার সরকার বড় বড় মেগা প্রকল্প গ্রহণ করেছে।  কৃষকরা যেনো কোনো ভাবেই দুর্যোগ, অকাল বন্যায় ক্ষতির স্বীকার না হন সেদিকে খেয়াল রাখতে হবে। মহান আল্লাহর নিকট লাখো শুকরিয়া যে, বঙ্গবন্ধুর মতো তাহার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বুদ্ধি-বিচক্ষণতা দিয়ে বিশাল জনসংখ্যার একটি দেশকে অত্যন্ত সুন্দরভাবে নেতৃত্ব দিচ্ছেন এবং দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শেখ হাসিনা আছেন বলেই সুনামগঞ্জর এতো উন্নয়ন সম্ভব হচ্ছে। তিনি সুনামগঞ্জের উন্নয়ন কাজ সরাসরি তত্বাবধান করেন।
তিনি বৃহস্পতিবার (২১ এপ্রিল) সন্ধ্যায় শান্তিগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গনে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে ইফতার মাহফিলে মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ। তিনি তাঁর জন্মস্থান গোপালগঞ্জ ও সুনামগঞ্জকে সমান চোখে দেখেন। তিনি আছেন বলেই সুনামগঞ্জে বড় বড় প্রকল্প আনতে পেরেছি। তিনি আমাদের সুনামগঞ্জকে খুব বেশি ভালোবাসেন।  তাই সুনামগঞ্জে বড় বড় প্রকল্প দিচ্ছেন। অল্প কিছু দিনের মধ্যে রাণীগঞ্জেরন সেতু খোলে দেওয়া হবে। বিটাক হবে আমাদের সুনামগঞ্জে। এখন সুনামগঞ্জবাসীর উচিৎ আল্লাহর কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করা।
শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী আব্দুল হেকিমের সভাপতিত্বে ও শান্তিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নুর হোসেনের পরিচালনায় ইফতারপূর্ব আলোচনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মুহিবুর রহমান মানিক, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন, সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ¦ মতিউর রহমান, সহ সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন সহ প্রমুখ।
এসময় আরো উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো. আনোয়ার উজ জামান, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ সুনামগঞ্জের অধ্যক্ষ ডাঃ রনজিত মজুমদার, সুনামগঞ্জের পৌর মেয়র নাদের বখত, জগন্নাথপুর আওয়ামী লীগ সভাপতি সিদ্দিক আহমদ, সুনামগঞ্জ সদর আওয়ামী লীগ সভাপতি হাজী আবুল কালাম, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মো. জহিরুল ইসলাম, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী আব্দুর হেকিম, সাধারণ সম্পাদক আতাউর রহমান সহ প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •