সোমবার, ১৫ অগাস্ট ২০২২ | ৩১ শ্রাবণ ১৪২৯

করোনা প্রতিরোধে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের নির্দেশনা



সারা দেশের ন্যায় করোনাভাইরাস রোগ প্রতিরোধে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী জনসচেতনতা সৃষ্ঠির লক্ষে ও উপজেলাবাসীকে এ রোগ থেকে বাঁচতে UNO South Sunamganj   ফেসবুক আইডিতে গতকাল ১৯ মার্চ (বৃহস্পতিবার) জরুরী দিক-নির্দেশনা Post  করেছেন। তা হুবহু তুলে ধরা হলো।

করোনা প্রতিরোধে এখন থেকে পরবর্তী নির্দেশনা দেয়ার আগ পর্যন্ত দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় সকল প্রকার রাজনৈতিক, ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক সমাবেশ নিষিদ্ধ করা হলো। আইন অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাশাপাশি করোনা প্রতিরোধের জন্য দক্ষিণ সুনামমগঞ্জ উপজেলাবাসীকে নিন্মোক্ত নির্দেশনাসমূহ মেনে চলার জন্য অনুরোধ করা হলো: ১. শিক্ষার্থীবৃন্দ ঘরে অবস্থান করবেন। বাইরে অপ্রয়োজনীয়ভাবে ঘোরাঘুরি করলে অভিভাবকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ২. উপজেলায় বিদেশ হতে আগত ব্যক্তিগণ ১৪(চৌদ্দ) দিন অথবা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কর্তৃক নির্দেশিত নির্ধারিত দিন নিজ বাড়িতে অবস্থান করবেন। ৩. সকল ধরণের কোচিং সেন্টার বন্ধ থাকবে। ৪. যেকোন ধরণের জনসমাবেশ, ওয়াজ, মাহফিল, মেলা, ভিড় হতে পারে এমন পারিবারিক উৎসব পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত বন্ধ থাকবে। ৫. অপরিচিত কোন প্রবাসী অন্য থানা এলাকার সন্দেহ হলে প্রশাসনকে জানানোর জন্য অনুরোধ করা হল।আপনি নিজে নিরাপদে থাকুন। আপনার পরিবারকে নিরাপদে রাখুন। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাবাসীকে নিরাপদে থাকতে সহায়তা করুন।

সংবাদটি শেয়ার করুন