বুধবার, ১৭ অগাস্ট ২০২২ | ২ ভাদ্র ১৪২৯

দ. সুনামগঞ্জে সিএনজি গাড়ী উদ্ধার, ৩ অপহরণকারী আটক ও ভিকটিম উদ্ধার



জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অভিযানে  পাগলার ইনাতনগর গ্রামের সিএনজি চালক মখলিছ মিয়াকে (২৭) সহ সিএনজি গাড়ী উদ্ধার ও অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে।

অপহরণের পর দক্ষিণ সুনামগঞ্জ থানা পুরিশ মঙ্গলবার (০৩ মার্চ) ভোরে থেকে প্রযুক্তির সহায়তায় ৩ অপহরণকারীদের আটক এবং অটোরিকস সহ মখলিছ মিয়াকে উদ্ধার করে। আটককৃতরা হলেন, ছাতক উপজেলার আয়নাকান্দি গ্রামের মৃত সোনাফর আলীর ছেলে জহিরুল ইসলাম (৩২), একই উপজেলার ছৈলা বাগইন গ্রামের মৃত রশিদ আলীর ছেলে রিদওয়ান আহমদ (২২) এবং বিশ্বনাথের নভাগ গ্রামের মহিবুর রহমানের ছেলে কয়েছ মিয়া (২৩)।

পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার (০২ মার্চ) বিকালে দক্ষিণ সুনামগঞ্জের পাগলা বাজার থেকে অপহরণকারী জহিরুল ইসলাম রোগী নিয়ে সিলেট ওসমানী হাসপাতালে যাওয়ার কথা বলে চালক মখলিছকে নিয়ে সিলেটের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে গাড়ি থেকেই অপহরণকারী তার সহযোগীদের সাথে ফোনে যোগাযোগ করে সংঘবদ্ধ করে। এরপর অস্ত্রের মুখে চালক মখলিসকে জিম্মি করে সিলেট মদিনা মার্কেট থেকে অজ্ঞাতনামা জায়গায় নিয়ে যায়। এসময় মখলিছের মুঠোফোন থেকে তার বাড়িতে কল দিয়ে বিকাশে একলক্ষ টাকা মুক্তিপণ দাবি করে এবং মখলিছকে বেধড়ক মারধর করে তার পরিবারকে আর্তনাদ শোনায়। এ ঘটনায় অপহরণকৃত মখলিছের পরিবার ওই বিকাশ নাম্বার নিয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশে অভিযোগ করলে থানার পুলিশের এসআই মো. আলাউদ্দিন মোবাইল প্রযুক্তির মাধ্যমে অভিযানে নামেন এবং অপহরণকারীদের আটক করেন।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই আলাউদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, গতরাত অপহরণকৃত মখলিছের পরিবারের লোকজন অভিযোগ করলে বিশেষ টেকনোলজি ব্যবহার করে এবং কোতোয়ালি থানার সহযোগীতায় দক্ষিণ সুরমার কামাল বাজার থেকে অপহরণকারী জহিরুলকে আটক করা হয়। এরপর আটককৃত জহিরুলের মাধ্যমে তার আরো ২ জন সহযোগীকে জালালাবাদ থানার ঘোপাল এলাকা থেকে আটক করে পুলিশ। এসময় অপহরণকৃত মখলিছ মিয়াকে সিএনজি সহ উদ্ধার করা হয় এবং অপহরণকারীদের দক্ষিণ সুনামগঞ্জ থানায় নিয়ে আসা হয়।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বলেন, দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের সুযোগ্য নেতৃত্বে অপহরণকারীদের আটক করা হয়েছে এবং তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন