বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ | ২৭ শ্রাবণ ১৪২৯

দক্ষিণ সুনামগঞ্জে চাচাতো বোনকে ধর্ষণ : ধর্ষক আটক



জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকায় চাচাতো বোনকে ধর্ষণের দায়ে মোঃ সাগর আলী(২৫) নামে দুই সন্তানের জনককে গ্রেফতার করেছে পুলিশ। সে ডুংরিয়া শিবপুর গ্রামের আরব আলীর ছেলে এবং দুই সন্তানের জনক। ভিকটিম ও আসামী সাগর আলী সম্পর্কে আপন চাচাতো বোন হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার(২৭ ফেরুয়ারী) সন্ধা সাড়ে ৭ টায় ভিকটিম(১৩) তাহার বসত ঘরের হইতে বাহির হইয়া উঠানে অবস্থান করিলে ভিকটিমের আপন চাচাতো ভাই সাগর আলী তাকে জোরপূর্বক ভাবে ঝাপ্টে ধরে এবং  পাশ্ববর্তী গাছ বাগানে নিয়া জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ভিকটিমের শোর চিৎকারে আশপাশ হইতে লোকজন এগিয়ে এসে ভিকটিমকে উদ্ধার করেন। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই মোহাম্মদ জায়নাল আবেদীন ঘটনাস্থলে গিয়ে ভিকটিমে উদ্ধার করেন এবং আসামী আরব আলীকে আটক করেন। এঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই(তদন্তকারী অফিসার) মোহাম্মদ জয়নাল আবেদীন বলেন, আসামীকে অভিযান করে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে চালান দেয়া হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী হাসাপাতালে প্রেরণ করেছি।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ জানান, ঘটনার সাথে সাথে সরকারি ৯৯৯ থেকে ফোন আসে এবং দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ অতি দ্রæততার সাথে অভিযান পরিচালনা করিয়া ভিকটিমকে উদ্ধার করত:আসামী সাগর আলীকে আটক করে। আসামী সাগর আলীকে ধর্ষণ মামলায় গ্রেফতার করে বিজ্ঞ আদালতে চালান দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন