শনিবার, ১৩ অগাস্ট ২০২২ | ২৯ শ্রাবণ ১৪২৯

খুতবার পূর্বে মাদক, জঙ্গিবাদ নির্মূলে সহায়তা চেয়ে বক্তব্য রাখছেন থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী



সন্ত্রাস ও জঙ্গিবাদের পাশাপাশি, অসামজিক কার্যকলাপ, মাদক নিয়ন্ত্রণে এবার ভিন্ন পন্থা নিয়ে মাঠে মাঠে রয়েছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার (৭ ফেব্রুয়ারী) জুমার নামাজের আগে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সংলগ্ন শান্তিগঞ্জ বাজারস্থ আব্দুল মজিদ জামে মসজিদে খুতবার পূর্বে সন্ত্রাস ও জঙ্গিবাদের পাশাপাশি, অসামজিক কার্যকলাপ, মাদক নিয়ন্ত্রণে রাখার লক্ষ্যে উপস্থিত মুসল্লি সহ ধর্মপ্রাণ সর্ব সাধারণের সহায়তা চেয়ে বক্তব্য রেখেন দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

তিনি তার বক্তব্যে মাদক ব্যবসায়ী, জঙ্গি এবং সন্ত্রাসীদের গোপন তথ্য চেয়ে তারা মসজিদে আসা মুসল্লিদের কাছে সহযোগিতা চেয়েছেন। জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জনগণকে সচেতন ও দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশকে সহযোগীতা করার জন্য অনুরোধ করেন। স্থানীয় মুসল্লিরা পুলিশ কর্মকর্তার সমাজ সচেতনমূলক কথাগুলোও তারা মনোযোগ সহকারে শুনছেন। মুসল্লি থেকে শুরু করে মসজিদের ইমামরাও পুলিশের এসব বক্তব্যকে ইতিবাচক হিসাবেই দেখছেন।

একজন মুসল্লি বলেন, আমি ও আমার আশপাশে যারাই বসবাস করছি। আমরা সবাই নিজ নিজ পরিবার থেকে সচেতন হলে আমাদের দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল হয়ে যাবে।


এসময় উস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. ইকবাল বাহার, থানার সেকেন্ড অফিসার মো. আলাউদ্দিন সাজু, সাব ইন্সপেক্টর মো. জয়নাল আবেদীন, সাব ইন্সপেক্টর মো. জহিরুল ইসলাম, আব্দুল মজিদ জামে মসজিদের ইমাম হাফিজ জিয়াউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মো. মজিবুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জুয়েল মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল কাদির জিলানী মিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন