সোমবার, ১৫ অগাস্ট ২০২২ | ৩১ শ্রাবণ ১৪২৯

দক্ষিণ সুনামগঞ্জের মুরাদপুরে খিরা খাওয়া নিয়া নিহত : ১ আটক : ১



জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মুরাদপুর গ্রামের প্রতিবেশীর খিরা চাড়ে খিরা খাওয়া নিয়ে প্রতিপক্ষের প্রতিপক্ষের হামলায় ১ ব্যক্তি নিহত হয়েছেন। নিহত চাঁন মিয়া মুরাদপুর গ্রামের মৃত বাছির উদ্দিনের ছেলে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, বুধবার(২৯ জানুয়ারী) সকাল-০৮.৪৫ ঘটিকার সময় উপজেলার শিমুলবাক ইউনিয়নের মুরাপুর গ্রামের নিহত চাঁন মিয়ার ছেলে ছানি মিয়া(০৮) একই গ্রামের প্রতিবেশী হাবিবুর মিয়ার অগোচরে খিরা খেতে খিরা খেয়ে ফেলে। এতে প্রতিবেশী মৃত আব্দুল জব্বারের ছেলে হাবিবুর রহমান ও সফিক মিয়া এবং হাবিবুর রহমানের ছেলে পাবেল মিয়াগণ চাঁন মিয়ার বসত বাড়ীতে আসিয়া তাঁকে গালিগালাজ ও তর্কবিতর্ক শুরু করে।

একপর্যায়ে তাদেরকে সুলফির আঘাত মৃত বাছির উদ্দিনে ছেলে চান মিয়ার বুকে রক্তাক্ত জখম হয়। তাৎক্ষণিক তাকে সদর হাসপাতালে নিয়া গেলে ডাক্তার মৃত ঘোষনা করেন। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুন নুর রশীদ চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই তারিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন । থানা পুলিশের এসআই মো. তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান চালিয়ে একই ঘটনায় জড়িত মৃত আব্দুল জব্বারের ছেলে  সফিক মিয়া(৪০)কে আটক করেছেন।

শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান জিতু বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখ জনক। মারপিট ও হত্যার ঘটনাটি অতর্কিত ভাবে সংগঠিত হয়েছে। সমাধানের কোন সুযোগ পাওয়া যায় নাই। ঘটনার পরপর আমি মুরাদপুরে ও সুনামগঞ্জ সদর হাসপাতালেও গিয়েছে। পাশপাশি উক্ত ঘটনা নিয়ে যাহাতে আর কোন অনাকাঙ্খিত ঘটনা না ঘটে গ্রামবাসীকে সে দিকে নজর রাখার জন্য বলেছি।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, আসামী গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন