রবিবার, ১৪ অগাস্ট ২০২২ | ৩০ শ্রাবণ ১৪২৯

সিলেট সুনামগঞ্জ সড়কের সড়ক দুর্ঘটনায় পথচারী ও মোটর সাইকেল আরোহী সহ নিহত ২



সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কের ছাতক থানা এলাকায় বড়কাপন পয়েন্টে সড়ক দুর্ঘটনায় পথচারী ও মোটর সাইকেল আরোহী সহ ২ জন নিহত হয়েছেন এবং অপর মোটর সাইকেল আরোহী আহত হয়েছেন। নিহত মোটর সাইকেল চালক হাসান আহমদ সুমন(২৮) দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকার সলফ গ্রামের এখলাছুর রহমানের ছেলে এবং তাৎক্ষণিক অপর মোটর সাইকেল আরোহী ও পথচারী অজ্ঞাতনামা মহিলার কোন নাম ঠিকানা পাওয়া যায় নাই।

পুলিশ সূত্রে জানা যায় যে, গতকাল বুধবার (৮ জানুয়ারী) বিবকাল -৫ ঘটিকার সময় সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটমুখী (সিলেট মেট্রো-১১-০৩১৯) একটি মোটর সাইকেল ও সিলেট থেকে ছেড়ে সুনামগঞ্জমুখী (সিলেট-ন-১১-০২৯৭) একটি পিকআপ বড়কাপড়ন পয়েন্ট অতিক্রম করা কালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটর সাইকেল চালক হাসান আহমদ সুমন ঘটনাস্থলে নিহত হন এবং তাহার সাথে থাকা অপর আরোহী গুরুতর আহত হন। দুর্ঘটনা কালে বড়কাপন পয়েন্টে রাস্তার পাশে দাড়িয়ে থাকা অজ্ঞাতনামা মহিলা মোটর সাইকেল ও পিকআপ গাড়ীর সংঘর্ষে তিনিও আহত হন। পরে তাহাকে গুরুতর আহত অবস্থায় কৈতক হাসপাতালে নিয়া গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। তাৎক্ষণিক তার কোন নাম ঠিকানা পাওয়া যায় নাই। দুর্ঘটনার পরপর পিকআপ গাড়ীর চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আমির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান যে, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন