বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ | ২৭ শ্রাবণ ১৪২৯

হাওরে যোগাযোগ নিশ্চিত করতে ফ্লাইওভার নির্মাণ করার পরিকল্পনা চলছে : পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান



সুনামগঞ্জবাসীর পক্ষে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, সুনামগঞ্জের মতো হাওর অঞ্চলের পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তিনি।আমরা সুনামগঞ্জবাসী বঞ্চিত-অবহেলিত আর নই।আমরা উন্নয়নের মুলধারায় চলে এসেছি। সর্বত্র উন্নয়নের নব জাগরণ তৈরি হয়েছে। শুধু কাজ আর কাজ চলছে শেখ হাসিনার নেতৃত্বে। তিনি রবিবার (৫ জানুয়ারি) সুনামগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা প্রশাসক মো. আব্দুল আহাদের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হায়দার চৌধুরী লিটন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইমাম রেজা চৌধুরীর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ-৪ আসেনর সাংসদ পীর ফজলুর রহমান মিসবাহ, সংরক্ষিত নারী সংসদ সদস্য শামীমা শাহরিয়ার, সাবেক নারী সাংসদ শাহানা রব্বানী, জেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক সাংসদ মতিউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইদ্রিস আলী বীরপ্রতীক, সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ সদর পৌরসভার মেয়র নাদের বখত প্রমুখ।

পরিকল্পনামন্ত্রী আরও বলেন, সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ, সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হয়েছে। এখন ছাতক থেকে রেললাইন এ সরকারের আমলেই আসবে।পরে ময়মনসিংহ নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে। হাওরে যোগাযোগ নিশ্চিত করতে ফ্লাইওভার নির্মাণ করার পরিকল্পনা চলছে। আরো ৫০০ কোটি টাকার টিউবওয়েল প্রকল্প হাওর এলাকার মানুষের জন্য গ্রহণ করা হবে। উল্লেখ্য সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকে মিছিল সহকারে লোকজন শহরে আনন্দ র‌্যালীতে অংশ নেয়। সুনামগঞ্জের সুনাম এম এ মান্নান এমন ধ্বনিতে কম্পিত করে জেলা শহর।

সংবাদটি শেয়ার করুন