বুধবার, ১০ অগাস্ট ২০২২ | ২৬ শ্রাবণ ১৪২৯

শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান



দেশ অন্ধকার থেকে এখন আলোর পথে। তিনি বলেন, উন্নয়ন মানুষের মনে কষ্ট দিয়ে করা যায় না, এতে প্রযোজন শ্রমের। তাহলে উন্নয়ন করা সম্ভব। পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান আরও বলেন, মানুষ গোলামীর পক্ষে কাজ করে না, কাজ করে সত্যর পথে, স্বাধীনতার পক্ষে। আওয়ামী লীগ সরকার উন্নয়নের রোল মডেল। জামালগঞ্জসহ সারাদেশে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ার বইছে।
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে গণসংবর্ধনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রোববার(২ জুন) বিকেলে উপজেলার জামালগঞ্জ সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি পরিকল্পনা মন্ত্রনালয়ের মন্ত্রী এমএ মান্নান এমপি।

বিশেষ অতিথি সুনামগঞ্জ-৫ আসনের এমপি মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনের এমপি ড. জয়া সেন গুপ্ত, সুনামগঞ্জ-৪ আসনের জাতিয় পাটির এমপি পীর ফজলুর রহমান মিছবাহ, সিলেট-সুনামগঞ্জ (৩২১) সংরক্ষিত মহিলা এমপি এড.শামীমা শাহরিয়ার, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, পৌর মেয়র নাদের বখত, সাবেক সংরক্ষিত মহিলা এমপি এড. শাহানা রব্বানী।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মুকিত চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ইউসুফ আল আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম নবী হোসেন, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম আহমেদ বিলকিস, সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের নেতা অমল কর, শাল্লা উপজেলার চেয়ারম্যান আল আমিন চৌধুরী, দোয়ারা বাজার উপজেলা চেয়ারম্যান ডা.আব্দুর রহিম, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, ছাতক উপজেলা চেয়ারম্যান ফজলুল রহমান প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন