বুধবার, ১০ অগাস্ট ২০২২ | ২৬ শ্রাবণ ১৪২৯

আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন সেলিম আহমদ



জামালগঞ্জ উপজেলার সাচনাবাজার ইউনিয়নের আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচিত হলেন দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদক ও প্রকাশক, সাচনাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মোজাহিদ আলী তালুকদারের কনিষ্ট পুত্র, সেলিম আহমদ তালুকদার।
সোমবার (২৭ মে) জামালগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে নির্বাচিত অভিভাবক সদস্য ও শিক্ষক প্রতিনিধিদের প্রত্যক্ষ ভোটে তিনি নির্বাচিত হন। নির্বাচন পরিচালনা করেন জামালগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও নির্বাচন পরিচালনা কমিটি’র প্রিসাইডিং অফিসার মাহবুবুল কবীর। তার এ জয়ের সাফল্যের জয়গান মূহুর্তের মধ্যে সর্বত্র ছড়িয়ে পড়লে অভিনন্দনের ঢালি মুঠোফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তরুন বয়সী এই সভাপতি নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের শিক্ষক, ছাত্রছাত্রী ও এলাকাবাসীর মাঝে উচ্ছ্বাসের রঙ ছড়িয়ে পড়েছে। এলাকাবাসী ও শিক্ষার্থীরা মনে করেন, বিদ্যালয়টি পাঠদান ও উন্নয়নে এখন আরো একধাপ এগিয়ে গেল। আমরা চাই নবীন এ সভাপতি যেন এমনভাবে বিদ্যালয়টিকে ঘিরে স্বপ্ন দেখেন যাতে প্রতিবছর জে এসসি ও এস এস সি পরীক্ষায় শহরের উন্নতমানের বিদ্যালয়ের ন্যায় ফলাফলে দৃষ্টান্ত স্থাপন করতে পারে।
উল্লেখ্য, সেলিম আহমদ তালুকদার জামালগঞ্জের সাচনাবাজার ইউনিয়নের রামনগর গ্রামে সভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তিনি এলাকার উন্নয়নে দীর্ঘদিন ধরে যুগান্তকারী ভূমিকা পালন করে আসছেন।

সংবাদটি শেয়ার করুন