বুধবার, ১০ অগাস্ট ২০২২ | ২৬ শ্রাবণ ১৪২৯

জামালগ‌ঞ্জের রু‌মি ইয়াবাসহ আটক



সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে জামালগঞ্জের রুমিসহ দুইজনকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে শাহজালাল উপশহরস্থ স্প্রিং টাওয়ারের পাশে খেলার মাঠ সংলগ্ন রাস্তা থেকে লাবনী আক্তার নদী (২৩) নামের একজনকে আটক করা হয়। আর তার দেয়া তথ্য অনুযায়ী বালুচর এলাকা থেকে আরেকজনকে আটক করা হয়।
লাবনী আক্তার নদী (২৩) শাহপরাণ (রহ.) থানাধীন উত্তর বালুচর এ ব্লকের ৪৬ নম্বর বাসার আব্দুল জব্বারের মেয়ে এবং অপর ব্যবসায়ী রুমি বেগম (২৫) সুনামগঞ্জের জামালগঞ্জ থানার নোয়াগাঁও গ্রামের মো. জিয়া উদ্দিনের স্ত্রী।
মঙ্গলবার বিকালে মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার সঞ্জয় সরকারের নির্দেশনায় অতি. উপ-পুলিশ কমিশনার সুদীপ দাসের নেতৃত্বে এসআই সারোয়ার হোসেন ভূইয়া, এসআই মো. আবুল কালাম আজাদ, এমসআই মো. রফিকুল ইসলাম, নারী এমসআই সেবীকা রাণীসহ সঙ্গীয় ফোর্স এ অভিযান চালান।
পুলিশ সুত্র জানায়- আসামীদ্বয় অভ্যাসগত মাদক ব্যবসায়ি এবং তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবত উত্তর বালুচরস্থ মছব্বির চেয়াম্যানের বাসায় ভাড়াটিয়া হিসেবে অবস্থান করে সিলেট শহরের বিভিন্ন স্থানে মাদক সেবীদের নিকট বিশেষ কৌশলে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে থাকে।
আটক মাদক ব্যবসায়িদের আসামি করে এসআই সারোয়ার হোসেন ভূইয়া শাহপরাণ (রহ.) থানায় এজাহার দায়ের করলে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

সংবাদটি শেয়ার করুন