বুধবার, ১০ অগাস্ট ২০২২ | ২৬ শ্রাবণ ১৪২৯

আওয়ামী লীগ সরকারের আমলেই দেশে উন্নয়নের জোয়ার বয় : পরিকল্পনা মন্ত্রী



সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় আজ শুক্রবার বিকেল সাড়ে ৩টায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে গণ প্রজাতন্তী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপির আগমন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক শাহ-আলী আকবরের সঞ্চলনায় ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই সুনামগঞ্জ থেকে ধর্মপাশা আসতে ফ্লাইওভার নির্মাণ করার পরিকল্পনা করছে সরকার। বর্তমান সরকারের সময়েই তা বাস্তবায়ন করা হবে। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা হাওরের মানুষের দুঃখ-কষ্ট উপলব্ধি করে হাওর অঞ্চলের উন্নয়নে বিশেষ গুরুত্ব দিয়ে নানামুখী কাজ করছেন। হাওরের জেলা সুনামগঞ্জে বিষেশায়িত বিশ্ববিদ্যালয় হবে।

এই লক্ষ্যে কাজ শুরু হয়েছে। আওয়ামী লীগ সরকারের আমলেই দেশে উন্নয়নের জোয়ার বয়। হাওরে আরো ব্যাপক উন্নয়ন হবে। মধ্যনগর উপজেলা হবে এ বিষয়ে শিগ্রই আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলব। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনীন্দ্র চন্দ্র তালুকদার, সীনিয়র সহ-সভাপতি আলমগীর কবির, সহ-সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের পাশা হিমু,নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, মধ্যনগর ইউপি চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার,মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ প্রমূখ। সূত্র: বাংলাদেশ টুডে

সংবাদটি শেয়ার করুন